Published On: বৃহস্পতি, অক্টো. 1st, 2020

Ambrane আনলো নতুন নেকব্যান্ড ইয়ারফোন Wave।

Share This
Tags

জনপ্রিয় অ্যাক্সেসরিজ কোম্পানি Ambrane ইন এয়ার নেকব্যান্ড ইয়ারফোন ‘Wave’ লঞ্চ করল। ওয়্যারলেস এই ইয়ারফোনটি যেমন হালকা তেমনি ঘাড়ে ভালোভাবেই সেট হয়। Ambrane Wave এর সাথে ৩৬৫ দিনের ওয়ারেন্টি পাওয়া যাবে। এই নেকব্যান্ড ইয়ারফোনটি আইপিএক্স৪ সার্টিফায়েড এবং এতে বিল্ট ইন মাইক্রোফোন দেওয়া হয়েছে। এটি ৩৬০ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইম অফার করে।
জনপ্রিয় অ্যাক্সেসরিজ কোম্পানি Ambrane, আজ ইন এয়ার নেকব্যান্ড ইয়ারফোন, ‘Wave’ লঞ্চ করলো। ওয়্যারলেস এই ইয়ারফোনটি যেমন হালকা তেমনি ঘাড়ে ভালোভাবেই সেট হয়। Ambrane Wave এর সাথে ৩৬৫ দিনের ওয়ারেন্টি পাওয়া যাবে। এই নেকব্যান্ড ইয়ারফোনটি আইপিএক্স৪ সার্টিফায়েড এবং এতে বিল্ট ইন মাইক্রোফোন দেওয়া হয়েছে। এটি ৩৬০ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইম অফার করে।
Ambrane Wave এর বিশেষত্ব
এই ওয়্যারলেস ইয়ারফোন স্মার্ট ম্যাগনেটিক ক্লাসপ্স প্রযুক্তি সহ এসেছে, ফলে আপনি ম্যাগনেটিক ইয়ারবাডগুলি ক্লাসপিং ও আনক্লাসপিং করেই কল ধরা বা কেটে দেওয়া এবং মিউজিক চালানো বা বন্ধ করতে পারবেন। এতে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি আছে, যেটি ১০ মিটার পর্যন্ত কানেক্টিভিটি দেবে। আপনি এর মাধ্যমে এইচডি সাউন্ড এফেক্ট পাবেন।
আবার এই ইয়ারফোন দীর্ঘ সময় পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। কোম্পানি দাবি করেছে এটি দ্রুত চার্জ হওয়ায় পাশাপাশি ৯ ঘণ্টা পর্যন্ত চলবে। আবার ৩৬০ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইম অফার করবে। আপনি এক্সারসাইজ বা কাজ করার সময় খুব সহজেই এটিকে ফোনের সঙ্গে কানেক্ট করতে পারবেন। এছাড়াও কোনও কল রিসিভ করতে পারবেন বা গান শুনতে পারবেন।
এটি IPX4 সার্টিফায়েড হওয়ায় হালকা জল লাগলেও খারাপ হবেনা। আবার এতে গুগল অ্যাসিস্ট্যান্ট ও সিরি ভয়েস সাপোর্ট থাকায়, আপনি ভয়েস কমান্ড দিয়েই আপনার ফোনকে নিয়ন্ত্রণ করতে পারবেন। এতে মাল্টি ফাংশনাল বাটনও উপলব্ধ।

About the Author